কুমিল্লা ভিক্টোরিয়ানস এর ভিক্টোরি

তারিখ:

বিপিএলের ৫ম এবং নিজেদের দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংসকে হারিয়ে জয়ের দেখা পেলো কুমিল্লা ভিক্টোরিয়ানস । দিনের প্রথম ম্যাচেই মুখোমুখি লড়াইয়ে নামে কুমিল্লা ভিক্টোরিয়ানস বনাম চিটাগং ভাইকিংস। প্রথমেই টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ভিক্টোরিয়ানস অধিনায়ক মোহাম্মদ নবী।

শুরুতেই ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে চিটাগং ভাইকিংস। ভাইকিংস এর পক্ষে সর্বোচ্চ ৪০ রান করেন লুক রনকি। মোহাম্মদ নবীর বলে অলক কাপালির হাতে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন রনকি।

সৌম্য সরকার ৩৮ এবং দিলশান মুনাওয়েরা ২১ রান করেন। সিকান্দার রাজা করেন ১৮ রান। এছাড়া আর কেউ উল্লেখযোগ্য রান করতে না পারলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের টার্গেট দাঁড়ায় ১৪৪ রান।

ভিক্টোরিয়ানসের পক্ষে সাইফুদ্দীন নেন ৩টি উইকেট। ডোয়াইন ব্রাভো ২টি এবং মোহাম্মদ নবী ও আল-আমিন হোসাইন নেন ১টি করে উইকেট। ১৪৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৭ ওভার ২ বলে দুই উইকেট হারিয়ে গন্তব্যে পৌছে যায় কুমিল্লা ভিক্টোরিয়ানস।

বিপিএল এর সব খবর পড়ুন

দলীয় ৪৩ রানে প্রথম উইকেটের পতন ঘটে ভিক্টোরিয়ানসের। ওপেনার লিটন দাস ২৩ রান করে শুভাশিস রয়ের বলে এলবিডব্লু ফাদে পড়েন। জশ বাটলার ৪৮ রান করে শুভাশিস রয়ের বলেই আউট হয়ে সাজঘরে ফেরেন। ইমরুল কায়েস ও মার্লন স্যামুয়েলস যথাক্রমে ৩৩ ও ৩৫ রান করে অপরাজিত থাকেন।

চিটাগং ভাইকিংসের পক্ষে শুভাশিস রায় ২ উইকেট নেন। প্রসঙ্গত, এই ম্যাচটি ছিলো চিটাগং ভাইকিংসের এবারের বিপিএলের প্রথম ম্যাচ।

প্লেয়ার অব দ্যা ম্যাচ: মোহাম্মদ সাইফুদ্দীন।

চিটাগং ভাইকিংস স্কোয়াড: এনামুল হক, সৌম্য সরকার, লুক রনকি, মিসবাহ-উল-হক(অধিনায়ক), দিলশান মুনাওয়েরা, লুইস রেইস, সিকান্দার রাজা, শুভাশিস রয়, সোহরাওয়ার্দী শুভ, সানজামুল ইসলাম, তাসকিন আহমেদ।

কুমিল্লা ভিক্টোরিয়ানস: লিটন দাস, ইমরুল কায়েস, মারলন স্যামুয়েলস, জশ বাটলার, অলক কপালি, মোহাম্মদ নবী(ক্যাপ্টেন), ডোয়াইন ব্রাভো, মোহাম্মদ সাইফুদ্দীন, রশীদ খান, আরাফাত সানী, আল-আমিন হোসাইন।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ব্রাজিলে ফুটবল প্রশিক্ষণের জন্য সুযোগ পেয়েছে পীরগঞ্জের লিওন

উচ্চতর প্রশিক্ষণের জন্য ব্রাজিলে যাওয়ার সুযোগ পেয়েছে পীরগঞ্জ ফুটবল...

ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

পার হয়ে গেছে ২৮টা বছর তবুও সুদিন ফেরেনি আর্জেন্টিনায়।...

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করলেন স্পীকার

পীরগঞ্জ উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে রবিবার পীরগঞ্জ...