খুলনা টাইটানসের কাছে পরাজয় সিলেট সিক্সার্সের

তারিখ:

খুলনা টাইটানসের কাছে প্রথম পরাজয়ের স্বাদ গ্রহণ করলো সিলেট সিক্সার্স। টানা তিন ম্যাচ জিতে চতুর্থ ম্যাচে এসে ধরাশায়ী সিলেট সিক্সার্স। এই ম্যাচে খুলনার কাছে ৬ উইকেটে হেরে যায় সিলেট।

টসে জিতে শুরুতেই বল করার সিদ্ধান্ত নেন টাইটানস অধিনায়ক মাহমুদ-উল্লাহ। ব্যাট করতে নেমে দলীয় ১৯ রানেই প্রথম উইকেট হারায় সিলেট সিক্সার্স।

ব্যক্তিগত ৪ রানে শফিউল ইসলামের বলে মাহমুদউল্লাহর হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান ওপেনার এন্ড্রু ফ্লেচার। এরপর আবারো শুন্য রানে ফিরে যান সাব্বির রহমান। ধানুষ্কা গুনাথিলাকা ২৬ রান করে আউট হয়ে ফিরে যান।

এরপর দলের হাল ধরেন অধিনায়ক নাসির হোসাইন। ৩৫ বল খেলে ৫টি চারের সাহায্যে ৪৭ রানে অপরাজিত থাকেন নাসির হোসাইন। উপুল থারাংগা করেন ২৬ রান। রস হোয়াইটলে ১টি চার এবং ১টি ছয়ের সাহায্যে করেন ২৭ রান। এতে করে নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেটের বিনিময়ে সিলেট সিক্সার্সের সংগ্রহ দাঁড়ায় ১৩৫ রান।

আরও পড়তে পারেন: তাসকিনের হাতেই জিতলো চিটাগং ভাইকিংস

খুলনা টাইটানসের পক্ষে চিওকি আর্চার ও ক্যাপ্টেন মাহমুদউল্লাহ নেন ২টি করে উইকেট। শফিউল ইসলাম ১টি উইকেট শিকার করতে সক্ষম হন।

১৩৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে প্রথমেই চাপে পড়ে খুলনা। দলীয় ১৮ ও ১৯ রানের মাথায় ২ উইকেট হারিয়ে বসে খুলনা। দুই ওপেনার নাজমুল হোসাইন শান্ত ও চ্যাডউইক ওয়াল্টন তাইজুল ইসলামের বলে বোল্ড হয়ে ফিরে যান।

শান্ত ৭ রান করে এবং ওয়াল্টন ১১ রান করে মাঠ ছাড়েন। এরপর দলীয় ৪৩ রানে রিলি রুশো ১৯ রান করে আউট হন। মাহমুদউল্লাহ ২৭ রান করে রস হোয়াইটলের বলে আউট হয়ে মাঠ ছাড়েন। মিখাইল ক্লিঞ্জার এবং কার্লোস ব্রেথওয়েট যথাক্রমে ৪৭ ও ২৩ রান করে ১৮ তম ওভারেই দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

এবারের বিপিএল এ প্রথম জয় পায় খুলনা টাইটানস। সিলেট সিক্সার্সের পক্ষে স্পিনার তাইজুল ইসলাম নেন ৩ উইকেট এবং রস হোয়াইটলে নেন ১টি উইকেট।

প্লেয়ার অব দ্যা ম্যাচ: মাহমুদউল্লাহ

সিলেট সিক্সার্স স্কোয়াড: উপুল থারাংগা, এন্ড্রু ফ্লেচার, সাব্বির রহমান, ধানুষ্কা গুনাথিলাকা, রস হোয়াইটলে, নাসির হোসাইন (ক্যাপ্টেন), নুরুল হাসান, আবুল হাসান, তাইজুল ইসলাম, ক্রিসমার সান্তোকি, মোহাম্মদ শরীফ।

খুলনা টাইটানস স্কোয়াড: চ্যাডউইক ওয়াল্টন, মিখাইল ক্লিঞ্জার, নাজমুল হোসাইন শান্ত, কার্লোস ব্রেথওয়েট, রিলি রুশো, মাহমুদউল্লাহ (ক্যাপ্টেন), আরিফুল ইসলাম, জোফরা চিয়োকি আর্চার, মোশাররফ হোসাইন, শফিউল ইসলাম, আবু জায়েদ।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ব্রাজিলে ফুটবল প্রশিক্ষণের জন্য সুযোগ পেয়েছে পীরগঞ্জের লিওন

উচ্চতর প্রশিক্ষণের জন্য ব্রাজিলে যাওয়ার সুযোগ পেয়েছে পীরগঞ্জ ফুটবল...

ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

পার হয়ে গেছে ২৮টা বছর তবুও সুদিন ফেরেনি আর্জেন্টিনায়।...

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করলেন স্পীকার

পীরগঞ্জ উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে রবিবার পীরগঞ্জ...