তারেক রহমানের মতো দুর্নীতিবাজরাই বিএনপির নেতা হতে পারে

তারিখ:

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় গাজীপুরের ভোগরা বাইপাসে বিআরটিএ প্রকল্প পরিদর্শন শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, তারেক রহমানের মতো দুর্নীতিবাজরাই বিএনপির নেতা হতে পারে।

ওবায়দুল কাদেরের ভাষ্য, তারেক রহমানের মতো দুর্নীতিবাজরা যেন নেতা হতে পারে, সেই লক্ষ্যেই বিএনপির গঠনতন্ত্র থেকে সপ্তম ধারা তুলে দেওয়া হয়েছে। ফলে বিএনপিতে দুর্নীতিবাজদের নেতা হতে আর কোনও বাধা নেই। আগেই তারেক রহমানের সাত বছর কারাদণ্ড হয়েছে মানি লন্ডারিংয়ের দায়ে। এবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় তার ১০ বছরের সাজা হলো। এখন তিনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন।

মন্ত্রী বলেন, খালেদা জিয়ার মামলা সরকার করেনি, এ বিষয়ে কোনও হস্তক্ষেপও নেই। বেগম জিয়া যদি নিয়মিত হাজিরা দিতেন তবে এ মামলার অনেক আগেই রায় হয়ে যেত। এখন তিনি নিজেই দেরি করে নির্বাচনকে সামনে রেখে এই পর্যন্ত নিয়ে এসেছেন। এজন্য বেগম জিয়া ও তার বিজ্ঞ আইনজীবীরাই দায়ী।

এ সময় তার সঙ্গে অন্যান্যের মধ্যে ছিলেন ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, বিআরটিএ প্রকল্পের পরিচালক সানাউল হক, গাজীপুর পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী ডিএকেএন নাহিন রেজাসহ সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়তে পারেন: খালেদা জিয়ার ৫ বছরের জেল, বাকি আসামিদের ১০ বছরের কারাদণ্ড

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

বঙ্গবন্ধুর ১০২ তম জন্মদিনে পীরগঞ্জ ছাত্রলীগের মিলাদ ও দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মদিন...

সওজ প্রকৌশলী ও তার স্ত্রীর অবৈধ সম্পদ ১২ কোটি টাকার

প্রায় সাড়ে ১২ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও...

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেরোবি শিক্ষার্থী তুষারের আত্মহত্যা

রংপুরের সাহেবগঞ্জের তিনমাথার মোড় এলাকার বাসিন্দা এবং বেরোবির শিক্ষার্থী...