টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাতসহ ৪জন নিহত

তারিখ:

২৬জুন (শুক্রবার) দুপুরে টেকনাফে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত হয়েছেন। টেকনাফের হোয়াইক্যং গহীন পাহাড়ি এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত হাকিমের দুই ভাইসহ ৪জন নিহত।

নিহতরা হল- বশির ও হামিদ। তারা আলোচিত রোহিঙ্গা ডাকাত হাকিমের দুই ভাই। অপর ২জন রফিক ও রইঙ্গা। তবে পুলিশ বলছে, হাকিম ডাকাতও সেখানে ছিল, সে ঘটনাস্থল থেকে আগেই পালিয়ে গেছে।

কক্সবাজারের পুলিশ সুপার মাসুদ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত হাকিমের খবর পেয়ে পুলিশের একটি দল ওই গহীন পাহাড়ি এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় ডাকাত দল।

আরও পড়তে পারেন: সাহারা খাতুনের অবস্থার অবনতি আবার আইসিইউতে

পুলিশ তাদের আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ৪জন ডাকাত মারা যায়। বাকি ডাকাত সদস্যরা পিছু হটতে বাধ্য হয় এবং পাহাড়ের গহীনে পালিয়ে যায়। ওই এলাকা থেকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ৪ জনের লাশ উদ্ধার করে এবং তাদের সাথে থাকা দেশীয় তৈরি ৪টি আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ গোলাবারুদ এবং ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

সওজ প্রকৌশলী ও তার স্ত্রীর অবৈধ সম্পদ ১২ কোটি টাকার

প্রায় সাড়ে ১২ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও...

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেরোবি শিক্ষার্থী তুষারের আত্মহত্যা

রংপুরের সাহেবগঞ্জের তিনমাথার মোড় এলাকার বাসিন্দা এবং বেরোবির শিক্ষার্থী...

বিজ্ঞাপনসহ বিদেশি চ্যানেলগুলোর সম্প্রচার বন্ধ

দেশে সরকারি নির্দেশনা অনুযায়ী বিজ্ঞাপনসহ বিদেশি চ্যানেলগুলোর অনুষ্ঠান প্রচার...

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে এএসআই নিহত

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পিয়ারুল ইসলাম...