তোদের বলে সম্বোধন করায় বগুড়ায় ছুরিকাঘাতে খুন

তারিখ:

তোদের বলে সম্বোধন করায় বগুড়ায় ছুরিকাঘাতে খুন হয়েছেন শাহীন আকন্দ (৩০) নামের মালয়েশিয়া ফেরত এক ব্যবসায়ী। বগুড়া শহরের দ্বিতীয় বাইপাস সড়কে সাবগ্রাম রেলগেট এলাকায় গত মঙ্গলবার(১৬ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শাহীন আকন্দ সাবগ্রাম কুশরাপাড়া এলাকার এলাহী আকন্দের ছেলে।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে সাবগ্রাম কুশরাপাড়া এলাকার সোহাগ রহমান (২৬) ও আবদুস সালাম (৩২) নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে শাহীন আকন্দের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, শাহীন আকন্দ বছর দেড়েক আগে মালয়েশিয়া থেকে ফিরে মুরগি ও কোয়েল পাখির খামারের ব্যবসা করতেন। এ ছাড়াও একটি বিপণিবিতান, রিকশার গ্যারেজ ও পোলট্রি খামার রয়েছে তাঁর।

মামলায় বাদী জানান, বগুড়া শহরের দ্বিতীয় বাইপাস সড়কের সাবগ্রাম রেলগেট এলাকায় মঙ্গলবার রাত দেড়টার দিকে এলাহী মার্কেটের সামনে বসে ছিলেন শাহীন। এ সময় ওই রাস্তা দিয়ে মোটরসাইকেলে করে কুশরাপাড়ার দিকে যাচ্ছিলেন আবদুস সালাম ও সোহাগ। মোটরসাইকেলটি মার্কেটের সামনে থামলে শাহীন তাদের বলেন, এত রাতে এখানে তোদের কী?। তোদের বলে সম্বোধন করায় শাহীনের ওপর খেপে যায় সালাম।

একপর্যায়ে পকেট থেকে ধারালো চাকু বের করে শাহীনের অণ্ডকোষে ছুরিকাঘাত করে পালিয়ে যান সালাম। পরে স্থানীয় লোকজন তাৎক্ষণিক শাহীনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। রাত তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পুলিশ তাৎক্ষণিক কুশরাপাড়ায় অভিযান চালিয়ে আবদুস সালাম ও তাঁর সহযোগী সোহাগ রহমানকে গ্রেপ্তার করে।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, তোদের বলে সম্বোধন করায় ব্যবসায়ী শাহীনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় শাহীনের ছোট ভাই মোজাম্মল হক বাদী হয়ে গতকাল সালাম ও সোহাগের নামে বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা করেন।

আরও পড়তে পারেন: পীরগঞ্জে আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে একজনের মৃত্যু

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

সওজ প্রকৌশলী ও তার স্ত্রীর অবৈধ সম্পদ ১২ কোটি টাকার

প্রায় সাড়ে ১২ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও...

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেরোবি শিক্ষার্থী তুষারের আত্মহত্যা

রংপুরের সাহেবগঞ্জের তিনমাথার মোড় এলাকার বাসিন্দা এবং বেরোবির শিক্ষার্থী...

বিজ্ঞাপনসহ বিদেশি চ্যানেলগুলোর সম্প্রচার বন্ধ

দেশে সরকারি নির্দেশনা অনুযায়ী বিজ্ঞাপনসহ বিদেশি চ্যানেলগুলোর অনুষ্ঠান প্রচার...

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে এএসআই নিহত

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পিয়ারুল ইসলাম...