পীরগঞ্জে সাংবাদিককে লাঞ্চিত করায় যুবক গ্রেফতার

তারিখ:

রংপুরের পীরগঞ্জে সাংবাদিককে লাঞ্চিত করায় রাসু মিয়া (৩৫) নামের এক যুবকে গ্রেফতার করেছে পীরগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবক উপজেলার মাহামুদপুর বউলবাড়ী গ্রামের মৃত আসাদ মিয়ার পুত্র বলে জানা যায়। নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত সোমবার (৩১ আগস্ট) বিকালে উপজেলার কয়েকজন সংবাদকর্মী মাহামুদপুরে সংবাদ সংগ্রহের জন্য গেলে উক্ত গ্রামের মৃত মোস্তফা মিয়ার পুত্র সজীব মিয়া ও মৃত আসাদ মিয়ার পুত্র রাসু মিয়া সংবাদকর্মীদের সাথে বিতর্কে জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে দৈনিক চাঁদনীবাজার পত্রিকা ও সংবাদ সংস্থা প্রেস বাংলা এজেন্সির উপজেলা প্রতিনিধি শাহ্ মোহাম্মদ রেজাউল করিম এর উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করে একটি অ্যান্ড্রয়েড ফোন ভাঙ্গাসহ ৯৫৫০ টাকা ছিনিয়ে নেয়।

এ সময় ডেইলি অবজারভারদৈনিক আজকালের খবর পত্রিকার পীরগঞ্জ প্রতিনিধি বেলায়েত হোসেন সরকার, দৈনিক দেশের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি মশফিকুর রহমান পল্টন, পাক্ষিক প্রাইভেট ডিটেকটিভদৈনিক তিস্তা সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি ও জাতীয় সাপ্তাহিক জয়ভিশন পত্রিকার বার্তা সম্পাদক মোস্তফা মিয়া এবং সাপ্তাহিক জাতীয় বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মেহেদি হাসান সাগর বাঁধা দিতে গেলে তাদের উপরও চড়াও হয়ে শারীরিকভাবে লাঞ্চিত করে।

আরও পড়তে পারেন: এইচএসসি পরীক্ষার তারিখ নিয়ে গুজবে বিভ্রান্ত হবেন না

বিষয়টি সংবাদকর্মীরা পীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সরেস চন্দ্রকে অবহিত করলে ভেন্ডাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহিন তালুকদার এর নেতৃত্বে এসআই সত্যেন্দ্র নাথ, এএসআই রুহুল আমিন সঙ্গীয় ফোর্সসহ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘটনার দিনেই অভিযুক্ত রাসু মিয়াকে গ্রেফতার করে।

অভিযুক্ত অপর যুবক সজীব মিয়া পলাতক। এ ব্যাপারে সংবাদকর্মী রেজাউল করিম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন, মামলা নম্বর-০২ তারিখ-০১/০৯/২০২০ খ্রি.। পীরগঞ্জে সাংবাদিককে লাঞ্চিত করার ঘটনায় সাপ্তাহিক বজ্রকথা পত্রিকার প্রকাশক ও সম্পাদক কবি সুলতান আহমেদ সোনা, জাতীয় সপ্তাহিক জয়ভিশন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মজনু মাসুদ এবং দৈনিক প্রতিদিনের বার্তা পত্রিকার উপজেলা প্রতিনিধি অমিতাব বর্মণ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক মহল তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন। সেই সাথে অপর অভিযুক্ত যুবক সজীবকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

পীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্র পুলিশের অতিরিক্ত ডিআইজি

পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শাহজাদা মো. আসাদুজ্জামান...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের...

১স্টার স্বীকৃতি পেল পীরগঞ্জ ফুটবল একাডেমি

ফিফা এএফসি ও বাফুফে কর্তৃক নিবন্ধিত একাডেমিতে ১স্টার স্বীকৃতি...

ড.এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে পীরগঞ্জ ছাত্রলীগের শ্রদ্ধাঞ্জলি

খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর...