গ্রেপ্তার রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ

তারিখ:

বহুল আলোচিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদকে গ্রেফতার করেছে র‍্যাব। রিজেন্ট হাসপাতালের প্রতারণা মামলার প্রধান আসামি সাহেদকে সাতক্ষীরা বাংলাদেশ-ভারত সীমান্ত থেকে আটক করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছিলেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক আশিক বিল্লাহ।

১৫ জুলাই (বুধবার) ভোর ৫টা ১০ মিনিটে বাংলাদেশ-ভারত সীমান্তের সাতক্ষীরা দেবহাটা থানার সাকড় বাজার অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে নৌকায় করে পালিয়ে থাকা অবস্থায় গ্রেফতার করা হয়। সেই সীমান্তবর্তী স্থানীয় একজন কালোবাজারির মাধ্যমে নৌকায় চেপে বোরকা পড়ে ভারতে পালানোর চেষ্টা করছিলেন সাহেদ। যথাসময়ে র‍্যাবের বিশেষ টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তার সাথে একটি অবৈধ অস্ত্রও ছিল।

এরপর সাহেদকে সাতক্ষীরা স্টেডিয়াম থেকে র‍্যাবের হেলিকপ্টারে করে ঢাকায় হয়। গ্রেপ্তারের পর তাকে সকাল ৮টা ১০ মিনিটের দিকে সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশ্যে হেলিকপ্টারটি রওনা দেয়। সকাল ৯টার দিকে হেলিকপ্টারটি ঢাকার তেজগাঁওয়ের পুরোনো বিমানবন্দরে অবতরণ করে। এরপর তাকে র‍্যাবের সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

এর আগে গত ৬ জুলাই করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে র‍্যাব রিজেন্ট হাসপাতালে অভিযান চালায়। এরপর রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়। ৭ জুলাই র‍্যাব উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে মামলা করে।

মামলায় ১৭ জনের নামে মামলা করে র‍্যাব। মামলার আসামিরা হলেন-রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ (৪৩), ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজ (৪০), অ্যাডমিন আহসান হাবীব (৪৫), এক্সরে টেকনিশিয়ান হাসান (৪৯), মেডিক্যাল টেকনোলজিস্ট হাকিম আলী (২৫), রিসিপশনিস্ট কামরুল ইসলাম (৩৫), রিজেন্ট গ্রুপের প্রজেক্ট অ্যাডমিন রাকিবুল ইসলাম (৩৯), রিজেন্ট গ্রুপের এইচআর অ্যাডমিন অমিত অনিক (৩৩), গাড়িচালক আব্দুস সালাম (২৫), নির্বাহী কর্মকর্তা আব্দুর রশীদ খান জুয়েল (২৮), হাসপাতালের কর্মচারী তরিকুল ইসলাম (৩৩), স্টাফ আব্দুর রশিদ খান (২৯), স্টাফ শিমুল পারভেজ (২৫), কর্মচারী দীপায়ন বসু (৩২) এবং মাহবুব (৩৮)। বাকি দু`জনের নাম জানা যায়নি।

যার প্রধান আসামী রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম। এরপর থেকেই পলাতক ছিলেন সাহেদ। তাকে গ্রেফতারে র‍্যাব দেশের বিভিন্ন স্থানে অভিযান চালায়। অবশেষে সাতক্ষীরা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় তারা।

এর আগে, করোনার নমুনা পরীক্ষায় প্রতারণার একই অভিযোগে রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজকে গ্রেফতার করা হয়। ১৪ জুলাই (মঙ্গলবার) সন্ধ্যার পর গাজীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

***পীরগঞ্জ টোয়েন্টিফোরে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।***

শেয়ার করুন:

Subscribe

জনপ্রিয়

এমন আরও
সম্পর্কিত

সওজ প্রকৌশলী ও তার স্ত্রীর অবৈধ সম্পদ ১২ কোটি টাকার

প্রায় সাড়ে ১২ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও...

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেরোবি শিক্ষার্থী তুষারের আত্মহত্যা

রংপুরের সাহেবগঞ্জের তিনমাথার মোড় এলাকার বাসিন্দা এবং বেরোবির শিক্ষার্থী...

বিজ্ঞাপনসহ বিদেশি চ্যানেলগুলোর সম্প্রচার বন্ধ

দেশে সরকারি নির্দেশনা অনুযায়ী বিজ্ঞাপনসহ বিদেশি চ্যানেলগুলোর অনুষ্ঠান প্রচার...

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে এএসআই নিহত

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পিয়ারুল ইসলাম...